1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
শনিবার, ০২ জুলাই ২০২২, ১০:৫৫ পূর্বাহ্ন

তামিমার মা সুমি আক্তারের অব্যাহতির আদেশ চ্যালেঞ্জ

  • প্রকাশিত হয়েছে : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ৭১ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ ক্রিকেটার নাসির হোসাইন ও তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে দায়ের করা ব্যবসায়ী রাকিব হাসানের মামলায় তামিমার মা সুমি আক্তারের অব্যাহতির আদেশ চ্যালেঞ্জ করা হয়েছে। ডিভোর্স ছাড়াই অন্যের স্ত্রীকে বিয়ে ও ব্যভিচারে লিপ্ত থাকার মামলায় গতকাল রোববার (২৭ মার্চ) ঢাকার মহানগর দায়রা জজ আদালতে রিভিশন মামলাটি দায়ের করা হয়।

রাকিবের পক্ষে আইনজীবী ইশরাত হাসান রিভিশন মামলাটি দায়ের করেন। মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ রিভিশন গ্রহণ করেছেন এবং সিএমএম আদালত থেকে নথি তলবের আদেশ দিয়েছেন। একইসঙ্গে আগামী ১ আগস্ট এ বিষয়ে শুনানির তারিখ ধার্য করেছেন বিচারক ইমরুল কায়েশ।

আদালতে রাকিবের পক্ষে শুনানি করেন সুপ্রিম কোর্টের আইনজীবী ইশরাত হাসান।

তিনি বলেন, ‘আসামী সুমি আক্তার তালাক জালিয়াতির সঙ্গে জড়িত মর্মে পিবিআই প্রমান পেয়েছে। তাই ন্যায়বিচারের স্বার্থে তাকে অব্যহতির বিষয়টি চ্যালেঞ্জ করা হয়েছে।’

এর আগে ৯ ফেব্রুয়ারি অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. তোফাজ্জল হোসেন নাসির-তামিমার বিরুদ্ধে অভিযোগ গঠন করেন এবং তামিমার মা সুমি আক্তারকে অভিযোগ থেকে অব্যাহতি দেন।

গত বছরের ২০ ডিসেম্বর নাসিরসহ ২ জন আদালতে আত্মসমর্পণ করে জামিন পান।

গত বছরের ৩০ সেপ্টেম্বর মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক শেখ মো. মিজানুর রহমান নাসির ও তামিমার বিয়েকে ‘অবৈধ’ জানিয়ে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে একটি তদন্ত প্রতিবেদন জমা দেন।

একই বছরের ২৪ ফেব্রুয়ারি তামিমার সাবেক স্বামী রাকিব হাসান বাদী হয়ে আদালতে মামলাটি করেছিলেন। মামলার নথি থেকে জানা যায়, রাকিবকে তালাক না দিয়েই ক্রিকেটার নাসিরকে বিয়ে করেছেন তামিমা সুলতানা।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ