1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৪:৫২ পূর্বাহ্ন

ধানমন্ডিতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী হত্যা: আমির হামজা রিমান্ডে

  • প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ১৬৪ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট: রাজধানীর ধানমন্ডি এলাকায় ছাদ থেকে ফেলে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে (২০) হত্যার অভিযোগের ঘটনায় করা মামলায় আমির হামজা আদনানের দু’দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (০৯ মার্চ) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূর শুনানি শেষে রিমান্ডের এ আদেশ দেন।

গত ২ মার্চ তদন্ত কর্মকর্তা মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে আসামির ৫ দিনের রিমান্ড আবেদন করেন। এসময় বাদীপক্ষের আইনজীবী হেমায়েত উদ্দিন খান হিরণ রিমান্ডের জোর দাবি জানান। অপরদিকে আসামিপক্ষের আইনজীবী সাইদুর রহমান মানিকসহ আরও অনেকে রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক দুই দিনের রিমান্ডের আদেশ দেন। হেমায়েত উদ্দিন খান হিরণ ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ২৮ ফেব্রুয়ারি রাতে আদনানকে গ্রেফতার করা হয়। এরপর ৭ দিনের রিমান্ডের আবেদন করলে বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। দুই দিনের রিমান্ড শেষে ২ মার্চ ফের ৫ দিনের রিমান্ডের আবেদন করা হয়। শুনানি শেষে আদালত আজ আদনানের ফের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ধানমন্ডির ৮ নম্বর রোডের একটি বাসায় থাকতেন ওই শিক্ষার্থী। তিনি মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন।

নিহতের স্বজনরা অভিযোগ করেন, ধানমন্ডির ৮ নম্বরে একই ভবনে থাকা আদনান নামের একটি ছেলে তাকে উত্ত্যক্ত করতো। ছাদ থেকে পড়ে নিহতের ঘটনায় ওই ছেলের সংশ্লিষ্টতা রয়েছে বলেও সন্দেহ প্রকাশ করেন তারা। মূলত তাদের এই অভিযোগের ভিত্তিতেই আদনানকে পুলিশ হেফাজতে নেয়। জিজ্ঞাসাবাদে তার সংশ্লিষ্টতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানায় পুলিশ।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ