1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৮:০২ অপরাহ্ন

পুলিশ বিএনপি সংঘর্ষ : বিএনপির ২৯ কর্মী রিমান্ডে

  • প্রকাশিত হয়েছে : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৬৬ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় বিএনপির ২৯ কর্মীকে দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

যাদের রিমান্ড মঞ্জুর হয়েছে- শরিফ উদ্দিন ওরফে জুয়েল, ওবায়দুল্লাহ নাঈম, নাদিম হোসেন, আব্দুর রশিদ, হোসেন মিয়া, আলামিন মোল্লা, মিল্টন শেখ, সানোয়ার, জহির, রুবেল, এবাদুল, হামিদুল ইসলাম, মহসিন, জাকির হোসেন, পারভেজ রেজা, খন্দকার মুজাহিদুল ইসলাম, সওগাতুল ইসলাম, মিনহাজুল হক নয়ন, শওকত উল ইসলাম, সজীব, শামীম রেজা, শাওন জমাদ্দার, ইমন শেখ, নজরুল ইসলাম, সাজ্জাদ, রহমান রানা, মোস্তফা, মাহমুদুল হাসান ওরফে মাকসুদুল হাসান ও পলাশ মিয়া।

রোববার (১৪ ফেব্রুয়ারি) আসামিদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) গোলাম হোসেন খান ১৬ আসামির দশ দিন করে এবং রমনা থানার মামলায় তদন্ত কর্মকর্তা এসআই সহিদুল ওসমান মাসুম ১৩ আসামির সাত দিন করে রিমান্ড চেয়ে আবেদন করেন।

উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরী তাদের প্রত্যেকের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, শনিবার (১৩ ফেব্রুয়ারি) প্রেস ক্লাবের সামনে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ‘বীর উত্তম’ খেতাব বাতিলের প্রস্তাবের প্রতিবাদে সমাবেশ ডাকে বিএনপি। এ সময় নেতাকর্মীরা পুলিশের দিকে ইট-পাটকেল নিক্ষেপ করলে উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।

সূত্রঃ জাগো নিউজ ২৪ ডট কম

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ