1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১০:৪০ পূর্বাহ্ন
শিরোনাম

বার কাউন্সিল পরীক্ষায় আরজকতা:৪২ পরীক্ষার্থীকে পরবর্তী পরিক্ষায় নিষিদ্ধ ঘোষণা

  • প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ১৫৬ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ বার কাউন্সিল এর পরীক্ষায় আরজকতা ও ভাংচুরের ঘটনায় ৪২ পরীক্ষার্থীকে বার কাউন্সিল এর পরবর্তী পরীক্ষায় নিষিদ্ধ ঘোষণা দিয়েছেন বাংলাদেশ বার কাউন্সিল। এর মধ্যে ১৯ জন এমসিকিউ ও রিটেন পাশ করলেও দিতে পারবেনা ভাইভা।

গেল ২৯শে জুন, মঙ্গলবার, বাংলাদেশ বার কাউন্সিলের এক বিশেষ বিজ্ঞপ্তিতে এ নিষেধাজ্ঞা জারি করা হয়।  এর আগে গতবছরের ১৯শে ডিসেম্বর বাংলাদেশ বার কাউন্সিলের এনরোলমেন্ট পরীক্ষায় ৫টি কেন্দ্রে বিশৃঙ্খলা , ভাংচুর এবং অরাজকতার ঘটনায় অভিযুক্তদের উপযুক্ত কারন দর্শানোর জন্য নোটিশ প্রেরণ করা হয় । অভিযুক্তরা নোটিশের জবাব দাখিল করলে গেল ২৯শে জুন বাংলাদেশ বার কাউন্সিল এনরোলমেন্ট সভায় অভিযুক্তদের জবাব পর্যালোচনা করে সন্তোষজনক জবাব না পাওয়ায় অভিযুক্তদের বাংলাদেশ বার কাউন্সিলের পরবর্তী একটি এনরোলমেন্ট পরীক্ষায় ( এমসিকিউ,লিখিত,মৌখিক পরীক্ষা ) অংশগ্রহণ নিষিদ্ধ করেন ।

সেই সাথে বিগত ২৫শে মে প্রকাশিত বাংলাদেশ বার কাউন্সিল এনরোলমেন্ট পরীক্ষার উত্তীর্ণের ফলাফলে অভিযুক্ত ৪২ জনের মধ্যে ১৯জনের নাম  থাকলেও পূর্ব পরীক্ষায় বিশৃঙ্খলা , ভাংচুর এবং অরাজকতা সৃষ্টির কারণে পরবর্তী মৌখিক পরীক্ষায় তাদের অংশগ্রহন নিষিদ্ধ করেছে বাংলাদেশ বার কাউন্সিল।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ