1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
পাঠ্যবইয়ে ভুল : এনসিটিবির চেয়ারম্যানকে হাইকোর্টে তলব মুনিয়াকে ধর্ষণের পর হত্যা: রিপনের হাইকোর্টে আগাম জামিন সরকারি কর্মচারীদের গ্রেফতারে পূর্বানুমতি কেন অবৈধ নয় সাবেক প্রতিমন্ত্রী আবদুল মান্নান দম্পতির বিচার শুরু বৃদ্ধা আছিয়াকে হাজির করতে এবার পুলিশকে নির্দেশ দিলেন হাইকোর্ট সিজিএম মোঃ শওকত আলীর সুস্থতা কামনায় ভার্চুয়াল দোয়া মাহফিল ই-কমার্স গ্রাহকদের স্বার্থরক্ষায় ৩৩ ভুক্তভোগীর রিট আসামির শরীরে ক্ষতচিহ্ন; স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন আদালত মিথ্যা তথ্য দিয়ে মামলায় প্রতিদ্বন্দ্বিতা করায় বিবাদীকে বিশ হাজার টাকা জরিমানা আন্তর্জাতিক শান্তি দিবস পালন করলো সিএমসি

বিচার বিভাগে করোনা আক্রান্ত ৯৬৫ জন, চিকিৎসাধীন ৫৯ বিচারক

  • প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ৪৮ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে এ পর্যন্ত অধস্তন আদালতের মোট ৩২৫ জন বিচারক এবং ৬৪০ জন সহায়ক কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন। এই মুহূর্তে সারাদেশের অধস্তন আদালতের ৫৯ জন বিচারক করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন।

বৃহস্পতিবার (২৯ জুলাই) সুপ্রিম কোর্টের মুখপাত্র মুহাম্মদ সাইফুর রহমান এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে এখন পর্যন্ত সারাদেশের অধস্তন আদালতের মোট ৩২৫ জন বিচারক এবং ৬৪০ জন সহায়ক কর্মচারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনা আক্রান্ত বিচারকদের মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ২৬৪ জন। দুই জন বিচারক কর্মরত অবস্থায় ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। করোনা আক্রান্ত সহায়ক কর্মচারীদের মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৪৮৯ জন এবং ৮ জন মারা গেছেন।

সাইফুর রহমান বলেন, এই মুহূর্তে অধস্তন আদালতের ৫৯ জন বিচারক এবং ১৪৩ জন সহায়ক কর্মচারী করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ