1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৯:১১ পূর্বাহ্ন
শিরোনাম
কুড়িগ্রাম জেলা ও দায়রা জজকে যুক্তিতর্কের জাবেদা কপি প্রদানের নির্দেশ উচ্চ আদালতের ডিআইজি প্রিজনস পার্থ গোপাল বণিক কারাগারে ফখরুলসহ ৩৯ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ২১ নভেম্বর বিএনপি নেতা দুলুর বিরুদ্ধে দুর্নীতি মামলা চলবে খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৩১ অক্টোবর ৪৬০ কোটির মালিক কম্পিউটার অপারেটর নুরুল ফের রিমান্ডে ‘ইভ্যালির চেয়ারম্যান-এমডি প্রতারক চক্রের লিডার’ ভুল চিকিৎসায় পুরুষত্বহীনতার অভিযোগ:২৪ ঘন্টার মধ্যে ওসিকে মামলা নেয়ার নির্দেশ দিলেন ম্যাজিষ্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট

মাস্ক ছাড়া আদালতে প্রবেশ নয়,সার্কুলার জারি

  • প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ৩৭০ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট: করোনা ভাইরাসের দ্বিতীয় ধাক্কা মোকাবেলায় দেশের সকল আদালতে প্রবেশের ক্ষেত্রে মাস্ক পরিধান করা বাধ্যমূলক করে বিজ্ঞপ্তি জারি করেছে সুপ্রিমকোর্ট প্রশাসন।

বুধবার সুপ্রিমকোর্টের ওয়েবসাইটে এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল মো.আলী আকবর স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আসছে শীত মৌসুমে দেশে কোভিড-১৯ সংক্রমণ বৃদ্ধির আশঙ্কা করা হচ্ছে। করোনার দ্বিতীয় ধাক্কা মোকাবেলায় দেশের সকল অধস্তন আদালত এবং উচ্চ আদালতে স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিত করা প্রয়োজন।

 

এ কারনে আদালতে প্রবেশের ক্ষেত্রে সকল কর্মকর্তা-কর্মচারি বিচারপ্রার্থী, আইনজীবীসহ সকলের জন্য মাস্ক পরিধান বাধ্যতামূলক করা হয়েছে।  নো মাস্ক, নো এন্ট্রি। ওয়ার মাস্ক, গেট সার্ভিস (মাস্ক নয়, সেবা নয়; মাস্ক পরিধান করুন সেবা নিন)। সরকারের এ নির্দেশ প্রতিপালন করতে বলা হয়েছে।

 

এর আগে গত ২৮ অক্টোবর দেশের সরকারি-বেসরকারি সব প্রতিষ্ঠানে মাস্ক ছাড়া প্রবেশ না করা এবং সেবা না দিতে নির্দেশনা দেয় মন্ত্রিপরিষদ বিভাগ। এরপর থেকে দেশের সকাল প্রতিষ্ঠানে এ বিজ্ঞপ্তি জারি করা হয়।

 

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ