1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
কুড়িগ্রাম জেলা ও দায়রা জজকে যুক্তিতর্কের জাবেদা কপি প্রদানের নির্দেশ উচ্চ আদালতের ডিআইজি প্রিজনস পার্থ গোপাল বণিক কারাগারে ফখরুলসহ ৩৯ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ২১ নভেম্বর বিএনপি নেতা দুলুর বিরুদ্ধে দুর্নীতি মামলা চলবে খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৩১ অক্টোবর ৪৬০ কোটির মালিক কম্পিউটার অপারেটর নুরুল ফের রিমান্ডে ‘ইভ্যালির চেয়ারম্যান-এমডি প্রতারক চক্রের লিডার’ ভুল চিকিৎসায় পুরুষত্বহীনতার অভিযোগ:২৪ ঘন্টার মধ্যে ওসিকে মামলা নেয়ার নির্দেশ দিলেন ম্যাজিষ্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট

স্বাস্থ্যবিধি মেনে দেশের সকল নিম্ন আদালত খুলে দেওয়ার আবেদন

  • প্রকাশিত হয়েছে : বুধবার, ২৬ মে, ২০২১
  • ১৩৮ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ বিচারপ্রার্থী ও আইনজীবীদের পেশাগত দায়িত্ব পালনের জন্য করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে দেশের সকল নিম্ন আদালত খুলে দিতে এবং সুপ্রিম কোর্টে বেঞ্চ সংখ্যা বৃদ্ধি করতে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের কাছে একটি আবেদন জানানো হয়েছে।

বুধবার (২৬ মে) সাধারণ আইনজীবী ঐক্য পরিষদের আহবায়ক অ্যাডভোকেট মোমতাজ উদ্দিন আহমদ মেহেদী আবেদনের তথ্য নিশ্চিত করেছেন।

আবেদনে বলা হয়েছে, দীর্ঘ এক বছর করেনার কারণে আইন পেশা গভীর খাদে পরে আছে। আইনজীবীরা তাদের পেশাগত দায়িত্ব পালন করতে পারছেন না। বিগত ১৩ মার্চ পর্যন্তও হাইকোর্ট বিভাগে ৩৫ টি ভার্চুয়াল কোর্ট ও ১৮ টি রেগুলার (শারীরিক উপস্থিতিতে) কোর্ট চলমান ছিল এবং নিম্ন আদালতে নিয়মিত কোর্ট চালু ছিল। তাই আগামী ৩০ মে থেকে আগের মতো হাইকোর্ট বিভাগে ৩৫টি ভার্চুয়াল কোর্ট এবং ১৮টি রেগুলার কোর্ট এবং নিম্ন আদালতে পুরোপুরি নিয়মিত কোর্ট চালু করার জন্যে আবেদনে প্রধান বিচারপতির কাছে সবিনয় অনুরোধ জানানো হয়েছে।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ