1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৪১ পূর্বাহ্ন

দুই বিচারপতির লেখা দুই বইয়ের মোড়ক উন্মোচন

  • প্রকাশিত হয়েছে : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ২৪৪ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট: সুপ্রিম কোর্টের দুই বিচারপতির লেখা দুটি বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

শনিবার এক ভার্চুয়াল প্রকাশনা অনুষ্ঠানে যুক্ত হয়ে আপিল বিভাগের বিচারপতি ওবায়দুল হাসানের লেখা “বঙ্গবন্ধু বাংলাদেশ একজন যুদ্ধ শিশুর গল্প ও অন্যান্য” এবং হাইকোর্টের বিচারপতি এম. ইনায়েতুর রহিমের লেখা “বঙ্গবন্ধু সংবিধান আইন আদালত ও অন্যান্য” বইয়ের মোড়ক উন্মোচন করেন প্রধান বিচারপতি।

বই দুটি বইমেলায় মাওলা ব্রাদার্সের স্টলে এবং অনলাইনে পাওয়া যাবে। এছাড়া সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনে থাকা বুক কর্নারে বই দুটি পাওয়া যাবে।

আজ প্রকাশনা অনুষ্ঠানে দুই বিচারপতির লেখা বই দুটি নিয়ে বক্তব্য রাখেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন, আপিল বিভাগের বিচারপতি ইমান আলী, সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর (এমপি), অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন, ইতিহাসবিদ ও অধ্যাপক মুনতাসীর মামুন, লেখক-প্রকাশক ও গবেষক মফিদুল হক, সাংবাদিক মোজাম্মেল বাবু, সাহিত্যিক আনিসুল হক ও বই দুটির প্রকাশক মাওলা ব্রাদার্সের স্বত্বাধিকারী আহমেদ মাহমুদুল হক।

এছাড়াও অনুষ্ঠানে নিজেদের বই নিয়ে কথা বলেন লেখক দুই বিচারপতি। ভার্চুয়াল এই অনুষ্ঠানে সুপ্রিম কোর্টের বিচারপতি, আইনজীবী ও সাংবাদিকরা যুক্ত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সুপ্রিম কোর্টের আইনজীবী রোকসানা পারভীন কবিতা।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ