1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৯:০০ পূর্বাহ্ন

সবাইকে নিয়ে বাঁচার মধ্যেই আনন্দ: ব্যারিস্টার শামীম আজিজ

  • প্রকাশিত হয়েছে : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ১২০৮ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট :   ব্যারিস্টার খান মোহাম্মদ শামীম আজিজ। বিশিষ্ট করপোরেট আইনজীবী। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য।  শামীম আজিজ এন্ড এসোসিয়েটস ল ফার্মের প্রধান তিনি। তার স্ত্রী পেশায় একজন চিকিৎসক। করোনাভাইরাস সংক্রামণের শুরু থেকে এই আইনজীবী অসহায় মানুষদের সহযোগিতা করে আসছেন।

করোনা সংক্রামণের মধ্যেই এসেছে ঈদুল ফিতর। করোনাকালীন ঈদ কিভাবে কাটাবেন, কি করা উচিত তা নিয়ে ল লাইফের সাথে কথা বলেছেন এই ব্যারিস্টার।

ব্যারিস্টার খান মোহাম্মদ শামীম আজিজ বলেন, এবারের ঈদের চিত্রটা হবে সম্পূর্ণ ভিন্ন। এমন এক সময়ে ঈদ এসেছে যখন চারিদিকে করোনা আক্রান্তের ভয়-আতঙ্ক বিরাজ করছে। প্রতিনিয়ত মৃত্যু ঘটছে  অসংখ্য মানুষের। মহান সৃষ্টিকর্তা আল্লাহর প্রতি শুকরিয়া যে আমরা এখনও সুস্থ অবস্থায় বেঁচে আছি। করোনাকালীন এই ঈদ বাসাতে উৎযাপন করবো। ঈদে নিজের জন্য,আমার পরিবারের জন্য কোন কিছুই কিনছি না। ঈদের জন্য বরাদ্ধের টাকাটা গরীব-দু:খী মানুষের মাঝে বিতরণ শুরু করছি। আমি মনে করি নিজে একা বাঁচার মধ্যে কোন আনন্দ নেই। সবাইকে নিয়ে বাঁচার মধ্যেই আনন্দ।

আমরা আমাদের চারপাশের কর্মহীন অসহায় মানুষদের নগদ টাকাও দিতে পারি আবার সেমাই,চিনি সহ প্রয়োজনীয় খাদ্য দ্রব্য কিনেও দিতে পারি। ঘরে থেকেও যেন তাদের ঈদও আনন্দের হয়।

উল্লেখ্য, ব্যারিস্টার খান মোহাম্মদ শামীম আজিজ করোনা পরিস্থিতর কারণে নারায়নগঞ্জের রুপগঞ্জের তার ইউনিয়ন দাউদপুরের ১০০ টি অসহায় পরিবারকে রমজান মাসে খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করেছেন। এছাড়া ইউনিয়ন চেয়ারম্যানের সাথে সমন্বয় করে ঈদ উপলক্ষে গরীব মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ করে চলছেন।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ