1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৫১ পূর্বাহ্ন

অপহরণের পর হত্যা : দুই আসামির দায় স্বীকার

  • প্রকাশিত হয়েছে : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ১৯৩ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট:রাজধানীর কদমতলীতে এক নারীকে অপহরণের পর হত্যার ঘটনায় গ্রেফতার দুই আসামি দায় স্বীকার করে স্বীকাকোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তারা হলেন- আব্দুল হাই ও মো. রানা। ঢাকা মহানগর হাকিম মো. আশেক ইমামের আদালত তাদের জবানবন্দি রেকর্ড করেন।

শনিবার কতমতলী থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখা সূত্রে এ তথ্য জানা গেছে।

আদালতের সূত্র জানায়, বৃহস্পতিবার এদিন দুই আসামিকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এসময় তারা স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজি হয়। এরপর মামলার তদন্তকারী কর্মকর্তা ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তাদের জবানবন্দি রেকর্ড করেন। পরে আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টা ১০ মিনিটের দিকে কদমতলী থানার রায়েরবাগ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

মামলার সূত্রে জানা যায়, পারিবারিক কলহের কারণে ভুক্তভোগী নাছরিনের সাথে তার স্বামীর বিবাহ বিচ্ছেদের পর ভিকটিম ও তার মেয়ে নাবিলা কদমতলী থানার শনির আখড়া দনিয়া গোয়াল বাড়ি এলাকায় ভাড়া বাসায় থাকতেন। গত ১৮ মে সন্ধ্যা সাড়ে ৭ টায় ভুক্তভোগী বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি।

এ ঘটনায় ভুক্তভোগীর মায়ের অভিযোগের ভিত্তিতে গত ২৪ জুন কদমতলী থানায় অপহরণ মামলা দায়ের করা হয়। মামলাটি তদন্ত শুরু করে কদমতলী থানা পুলিশ। মামলাটি তদন্তকালে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পর্যালোচনা করা হয়। সিসিটিভি ফুটেজ হতে সংগৃহীত ছবি ও আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তায় হত্যার ঘটনায় জড়িত অভিযুক্তদের শনাক্ত করা হয়। এরপর অভিযুক্তদের অবস্থান শনাক্ত করে কদমতলী রায়েরবাগ এলাকা হতে তাদের গ্রেফতার করা হয়।

এম/এ/হ

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ