1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:১২ পূর্বাহ্ন
শিরোনাম
আট মাসেও প্রতিবেদন না দেওয়ায় আদালতের উষ্মা আবরার হত্যা : ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষ মণ্ডপে হামলা: নুরের দলের ৭ নেতাকর্মী রিমান্ডে বরগুনার আদালতে ব্যতিক্রমী রায়:মাদক মামলায় দোষী সাব্যস্ত আসামীকে ৭ শর্তে প্রবেশন দিয়েছে আদালত সোনাগাজীতে বদর মোকাম খালে অবৈধ বাঁধে জলাবদ্ধতা,ডুবে গেছে ফসল:ব্যবস্থা নিতে ম্যাজিস্ট্রেটের স্বপ্রণোদিত আদেশ আবরার হত্যা: রাষ্ট্রপক্ষের যুক্তি উপস্থাপন ২৪ অক্টোবর বদরুন্নেসা কলেজের শিক্ষক রুমা সরকার রিমান্ডে বারাহিপুরে চাঞ্চল্যকর ফেসবুক লাইভে স্ত্রী খুনের মামলায় টুটুলের মৃত্যুদন্ড আদালতের পরিদর্শনে ধরা পড়ল এসি ল্যান্ড অফিসের নামজারি কার্যক্রমের ভয়াবহ অনিয়ম Producing a aktionär Porch Pitch

নাটোরে ম্যাজিস্ট্রেট এর স্ব-প্রণোদিত আদেশের ফলে ভরাট হচ্ছে অবৈধভাবে খননকৃত পুকুর

  • প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ২১৬ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট: নাটোরের লালপুর উপজেলার বিলশলিয়া এলাকায় সরকারি এক কর্মকর্তা ও তার পরিবার কর্তৃক খাসজমি দখল ও পানি প্রবাহের ব্রিজ সংলগ্ন স্থানে খননকৃত পুকুর ভরাট শুরু হয়েছে।

বৃহস্পতিবার (৬ মে) সকাল ১০টার দিকে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল ইসলামের নির্দেশে এস্কেভেটর (ভেকু) দিয়ে পুকুর ভরাটের কাজ শুরু করে লালপুর উপজেলা প্রশাসন।

দুপুরে লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (দায়িত্বপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) শাম্মী আক্তার কাজের অগ্রগতি পরিদর্শনে এসে সাংবাদিকদের জানান, এডিসি স্যারের নির্দেশনায় খাসজমিতে খননকৃত পুকুর ভরাট করা হচ্ছে।

স্থানীয় ও জেলা প্রশাসন সূত্রে জানা যায়, রাজশাহীর বাগমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহমেদ লিংকন ও তার পরিবার তাদের নিজ গ্রামে ক্ষমতার প্রভাব খাটিয়ে উপজেলার ওই এলাকায় পানিপ্রবাহের ব্রিজের সামনে ও সরকারি খাস জায়গা দখল করে পুকুর খনন করেন। মঙ্গলবার (৪ মে) পুকুর খননের প্রতিবাদে মানববন্ধন করেন স্থানীয় কৃষকরা। পরদিন নাটোরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং উপজেলা সার্ভেয়ার দ্বারা খননকৃত পুকুরে সরকারি খাসজমি শনাক্ত করে ভরাট করার নির্দেশ দেন।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ