1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৪:২৯ পূর্বাহ্ন

আন্তর্জাতিক মেডিয়েশন অ্যাওয়ার্ড পাচ্ছেন বিচারপতি ইমান আলী

  • প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ৩১২ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট: আন্তর্জাতিক‘মেডিয়েশন অ্যাওয়ার্ড’পাচ্ছেন আপিল বিভাগের জ্যেষ্ঠ বিচারপতি মোহাম্মদ ইমান আলী।

আগামী ২২ আগস্ট আফ্রিকা-এশিয়া মেডিয়েশন এসোসিয়েশনের অনলাইন কনফারেন্সে তাকে আন্তর্জাতিক ‘মেডিয়েশন অ্যাওয়ার্ড   ’ এ ভূষিত করা হবে। ‘মেডিয়েশন অ্যাওয়ার্ডের মূল্যমান হিসেবে একটি ক্রেস্ট,সার্টিফিকেট ও নগদ ৫০ হাজার টাকা দেওয়া হবে।

বিচারপতি মোহাম্মদ ইমান আলীকে অ্যাওয়ার্ড  প্রদান করবেন অনুষ্ঠানের  প্রধান অতিথি প্রধানমন্ত্রীর আন্তজার্তিক সম্পর্ক বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী।

আন্তর্জাতিক এই মেডিয়েশন কনফারেন্সে  বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণ করবেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম,সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু ও সুপ্রিম কোর্ট বার সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল।

উদ্ধোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন আফ্রিকা-এশিয়া মেডিয়েশন এসোসিয়েশনের কো-চেয়ারম্যান অ্যাডভোকেট সমরেন্দ্র নাথ গোস্বামী। আফ্রিকা-এশিয়া মেডিয়েশন এসোসিয়েশনের রিপোর্ট পাঠ করবেন সংগঠনটির সেক্রেটারি মিস প্রিয়াংকা চক্রবর্তী। অনুষ্ঠান সঞ্চালনা ও সূচনা বক্তব্য রাখবেন আফ্রিকা-এশিয়া মেডিয়েশন এসোসিয়েশনের চেয়ারম্যান মিস মেডলাইন।

বাংলাদেশ ইন্টারন্যাশনাল মেডিয়েশন সোসাইটির উদ্যোগে অনুষ্ঠিত হতে যাওয়া কনফারেন্সটি সুপ্রিম কোর্ট বার ভবন অডিটোরিয়াম থেকে lawlifebd.com এর ফেসবুক পেজ থেকে সম্প্রচারিত হবে।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ