1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:১৬ অপরাহ্ন
শিরোনাম
কুড়িগ্রাম জেলা ও দায়রা জজকে যুক্তিতর্কের জাবেদা কপি প্রদানের নির্দেশ উচ্চ আদালতের ডিআইজি প্রিজনস পার্থ গোপাল বণিক কারাগারে ফখরুলসহ ৩৯ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ২১ নভেম্বর বিএনপি নেতা দুলুর বিরুদ্ধে দুর্নীতি মামলা চলবে খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৩১ অক্টোবর ৪৬০ কোটির মালিক কম্পিউটার অপারেটর নুরুল ফের রিমান্ডে ‘ইভ্যালির চেয়ারম্যান-এমডি প্রতারক চক্রের লিডার’ ভুল চিকিৎসায় পুরুষত্বহীনতার অভিযোগ:২৪ ঘন্টার মধ্যে ওসিকে মামলা নেয়ার নির্দেশ দিলেন ম্যাজিষ্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট

আরও ৬ দিনের রিমান্ডে বাবুনগরীর প্রেসসচিব ফারুকী

  • প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ১৩৮ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির জুনায়েদ বাবুনগরীর প্রেসসচিব ইনামুল হাসান ফারুকীকে দুই মামলায় তিনদিন করে মোট ছয়দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (২২ জুন) চট্টগ্রাম জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হেলাল উদ্দিনের আদালত এ আদেশ দেন।

হাটহাজারী থানা পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘হেফাজত নেতা ফারুকীকে দুই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ১৪ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। শুনানি শেষে আদালত তিনদিন করে মোট ছয়দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।’

এর আগে গত ২১ মে দিবাগত রাতে হাটহাজারীর ফতেয়াবাদ এলাকা থেকে ফারুকীকে গ্রেফতার করে র‌্যাবের একটি দল। ফারুকী বাবুনগরীর পক্ষ হয়ে হেফাজতের সব ধরনের বিবৃতি ও প্রেস বিজ্ঞপ্তি গণমাধ্যমে পাঠাতেন। তিনি হাটহাজারী উপজেলা হেফাজতের প্রচার সম্পাদক ছিলেন।

পুলিশ সূত্রে জানা গেছে, হেফাজতের সাবেক আমির আল্লামা শাহ আহমদ শফী হত্যার অভিযোগে দায়ের করা মামলার আসামি ফারুকী। এ ছাড়াও তার বিরুদ্ধে হাটহাজারী থানা ভবন, ভূমি অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় করা কয়েকটি মামলা রয়েছে।

গত ২৬ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনকে ঘিরে ঢাকার বায়তুল মোকাররমের মুসল্লিদের সঙ্গে সংঘর্ষের জেরে চট্টগ্রামের হাটহাজারী ও ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষ হয়। পুলিশের সঙ্গে গুলিতে হাটহাজারীতে চারজন নিহত হন। এতে বিক্ষুব্ধ মাদরাসাছাত্ররা হাটহাজারী থানা, ভূমি অফিস ও ডাকবাংলাতে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে।

 

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ