1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৭ অপরাহ্ন
শিরোনাম
কুড়িগ্রাম জেলা ও দায়রা জজকে যুক্তিতর্কের জাবেদা কপি প্রদানের নির্দেশ উচ্চ আদালতের ডিআইজি প্রিজনস পার্থ গোপাল বণিক কারাগারে ফখরুলসহ ৩৯ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ২১ নভেম্বর বিএনপি নেতা দুলুর বিরুদ্ধে দুর্নীতি মামলা চলবে খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৩১ অক্টোবর ৪৬০ কোটির মালিক কম্পিউটার অপারেটর নুরুল ফের রিমান্ডে ‘ইভ্যালির চেয়ারম্যান-এমডি প্রতারক চক্রের লিডার’ ভুল চিকিৎসায় পুরুষত্বহীনতার অভিযোগ:২৪ ঘন্টার মধ্যে ওসিকে মামলা নেয়ার নির্দেশ দিলেন ম্যাজিষ্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট

আড়াইহাজারে মাহবুব হত্যা: আরেক আসামির দোষ স্বীকার

  • প্রকাশিত হয়েছে : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ২৩২ বার পঠিত হয়েছে

ল লাইফ বিডি প্রতিবেদক : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় জুয়া খেলার পাওনা টাকা নিয়ে দ্বন্দ্বে মাদরাসা শিক্ষার্থী মাহবুব হত্যা মামলায় কাওসার নামে আরেক আসামি দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে।

শুক্রবার (২২ মে) কাওসার স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হয়। তাকে আদালতে হাজির করে জবানবিন্দ রেকর্ড করার আবেদন করে আড়াইহাজার থানা পুলিশ।

আবেদনের পরিপ্রেক্ষিতে নারায়নগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. কাউসার আলম তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়েছে।

এরআগে মামলাটিতে সৈকত নামে এক আসামি দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে। বর্তমানে সে কারাগারে আছে।

নারায়নগঞ্জের কোর্ট ইন্সপেক্টর মো. আসাদুজ্জামান ল লাইফ বিডি’কে এতথ্য জানান।

জানা গেছে, গত ১৭ মার্চ শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের পর মাদরাসা থেকে বাড়িতে চলে আসে মাহবুব। ১৭ মে থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরদিন সকালে সকালে সেন্দী এলাকায় ধান ক্ষেত থেকে মাহবুবের মরদেহ উদ্ধার করে পুলিশ।

মাহবুব হাইজাদী ইউপির সেন্দী এলাকার আসকর আলীর ছেলে। সে নারায়নগঞ্জের মদনপুর এলাকার বন্দর মাদরাসার ছাত্র ছিল।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ