1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:৪০ পূর্বাহ্ন

এএসপি আনিসুল করিম হত্যা মামলায় তদন্ত প্রতিবেদন জমার তারিখ পেছাল

  • প্রকাশিত হয়েছে : বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ১৬৮ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট: রাজধানীর আদাবরে মাইন্ড এইড হাসপাতালে কর্মচারীদের মারধরে পুলিশের সিনিয়র এএসপি আনিসুল করিম শিপন হত্যার ঘটনায় দায়ের করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়েছে। প্রতিবেদন জমা দেওয়ায় পরবর্তী তারিখ ধার্য করা হয়েছে ১২ এপ্রিল।

আজ বুধবার (১০ মার্চ) মামলাটির তদন্ত প্রতিবেদন জমা দেওয়ায় দিন ধার্য ছিল। কিন্তু তদন্ত কর্মকর্তা প্রতিবেদন জমা না দেওয়ায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম নতুন তারিখ ধার্য করেন। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মনির আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

আনিসুল করিম শিপন হত্যার ঘটনায় গত ১০ নভেম্বর তার বাবা ফয়েজ উদ্দিন বাদী হয়ে মামলাটি দায়ের করেছিলেন। গত বছরের ৯ নভেম্বর আদাবরের মাইন্ড এইড হাসপাতালে চিকিৎসা করতে গিয়ে মারা যান পুলিশ কর্মকর্তা আনিসুল করিম।

পরে হাসপাতালের ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে তাতে দেখা যায় একদল ব্যক্তি আনিসুল করিম শিপনকে একটি রুমে নিয়ে মারধর করছেন। অভিযোগ ওঠে যে এ মারধরের সময় ওই কর্মকর্তার মৃত্যু হয়।

জানা যায়, ভিডিও ফুটেজে যারা আনিসুল করিমকে টেনে হিঁচড়ে ওই কামরাটিতে নিয়ে যান তারা কেউই চিকিৎসক ছিলেন না। এদের মধ্যে চার জন ওয়ার্ড বয়, দুজন সমন্বয়কারী, আর কয়েকজন পরিচ্ছন্নতাকর্মী ছিলেন।

 

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ