1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
শনিবার, ০২ জুলাই ২০২২, ১০:০৩ অপরাহ্ন

কাঁচি দিয়ে বড় ভাইকে হত্যা: ছোট ভাইয়ের স্বীকারোক্তি

  • প্রকাশিত হয়েছে : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ২৯৪ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃরাজধানীর ওয়ারীতে কাঁচি দিয়ে আঘাত করে বড় ভাইকে হত্যার ঘটনায় দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন অভিযুক্ত পিয়াস।

বুধবার (৭ জুলাই) পিয়াসকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এ সময় তিনি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজি হন। এরপর মামলার তদন্ত কর্মকর্তা ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) জহির হোসেন ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় তার জবানবন্দি রেকর্ডের আবেদন করেন।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মণ্ডল তার জবানবন্দি রেকর্ড করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, মাকে নিয়ে দুই ভাই পিয়াস ও বিপ্লব ওয়ারীর যোগীনগর লেনে থাকতেন। গত ২ জুলাই বিকেল সাড়ে ৪টার দিকে দুই ছেলে শামস তাবরেজ বিপ্লব ও শামস শের ইসলাম পিয়াসকে নিয়ে ড্রয়িং রুমে বসে ছিলেন তাদের মা মা আনোয়ারা ইসলাম। আনোয়ারা ইসলাম শারীরিকভাবে অসুস্থ হওয়ায় পিয়াসের কাছে ডাবের পানি চান। পিয়াস পানি দিতে গেলে বড় ভাই বিপ্লবের সঙ্গে তার কথা কাটাকাটি এবং ধস্তাধস্তি হয়। ধস্তাধস্তির এক পর্যায়ে বড় ভাই বিপ্লব ছোট ভাই পিয়াসকে এলোপাতাড়ি চড়-থাপ্পড় মারেন। এরই এক পর্যায়ে পিয়াস ড্রইং রুম থেকে কাঁচি এনে বিপ্লবের মাথায় ও কানের গোড়ায় আঘাত করে। আঘাতে বিপ্লব মেঝেতে পড়ে যান। তাকে রামপুরা বেটারলাইভ হাসপাতালে নেওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে পান্থপথের বিআরবি হাসপাতালে স্থানান্তর করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৬ জুলাই ভোর সাড়ে ৬ টার দিকে মারা যান বিপ্লব। এ ঘটনায় ছোট ভাইকে একমাত্র আসামি করে ৬ জুলাই ওয়ারী থানায় মামলা দায়ের করেন সৎ বোন সানিয়া ইসলাম স্নিগ্ধা। এরপর পুলিশ পিয়াসকে গ্রেফতার করে।

এম/এ/হ

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ