1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৯:৫৪ অপরাহ্ন

কুড়াল দিয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা:আদালতে স্বামীর দায় স্বীকার

  • প্রকাশিত হয়েছে : শনিবার, ১২ জুন, ২০২১
  • ৬২ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ রাজধানীর ভাটারায় জোবেদা আক্তারকে (২৫) কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন তার স্বামী রিকশাচালক আবুল কাশেম।

শনিবার (১২ জুন) তাকে ঢাকা সিএমএম কোর্টে হাজির করে পুলিশ। এ সময় আবুল কাশেম হত্যার দায় স্বীকার করে স্বেচ্ছায় জবানবন্দি দিতে সম্মত হন। এরপর তা রেকর্ড করার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ভাটারা থানার পুলিশের উপ-পরিদর্শক সুমন মিয়া।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

এর আগে শুক্রবার (১১ জুন) দুপুরে সলমাইড পূর্বপাড়া আলামিন মিয়ার বাড়ির একটি কক্ষ থেকে জোবেদা আক্তারের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

ভাটারা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সুমন মিয়া বলেন, স্বামী ও দুই সন্তানকে নিয়ে সলমাইড পূর্বপাড়া আলামিনের বাসায় ভাড়া থাকতেন জোবেদা। তিনি বিভিন্ন বাড়িতে গৃহকর্মীর কাজ করতেন। আর তার স্বামী রিকশাচালক।

তিনি বলেন, বৃহস্পতিবার (১০ জুন) দিবাগত রাতে সংসারের নানা বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে স্বামী আবুল কাশেম বাসায় থাকা কুড়াল দিয়ে তার স্ত্রী জোবেদার মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ