1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
কুড়িগ্রাম জেলা ও দায়রা জজকে যুক্তিতর্কের জাবেদা কপি প্রদানের নির্দেশ উচ্চ আদালতের ডিআইজি প্রিজনস পার্থ গোপাল বণিক কারাগারে ফখরুলসহ ৩৯ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ২১ নভেম্বর বিএনপি নেতা দুলুর বিরুদ্ধে দুর্নীতি মামলা চলবে খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৩১ অক্টোবর ৪৬০ কোটির মালিক কম্পিউটার অপারেটর নুরুল ফের রিমান্ডে ‘ইভ্যালির চেয়ারম্যান-এমডি প্রতারক চক্রের লিডার’ ভুল চিকিৎসায় পুরুষত্বহীনতার অভিযোগ:২৪ ঘন্টার মধ্যে ওসিকে মামলা নেয়ার নির্দেশ দিলেন ম্যাজিষ্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট

ডেলিভারি কোম্পানি রেডক্সকে আইনি নোটিশ:পাঁচ লাখ টাকা ক্ষতিপূরণ দাবি

  • প্রকাশিত হয়েছে : শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ১৮৫ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ গ্রাহকের চাহিদা অনুযায়ী ঈদের আগে পাঞ্জাবি পৌঁছাতে না পারায় ডেলিভারি সার্ভিস প্রতিষ্ঠান রেডেক্সকে একটি আইনি নোটিশ পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (২৭ মে) হোম বাস্কেট নামের একটি অনলাইন বিপননকারী প্রতিষ্ঠানের পক্ষে অ্যাডভোকেট খাদেমুল ইসলাম রেজিস্ট্রি ডাকযোগে এ নোটিশ প্রেরণ করেন। আইনজীবী বলেন, হোম বাস্কেট এর সিইও মিজানুর রহমানের পক্ষে রেডেক্স এর প্রধান নির্বাহী কর্মকর্তাকে (সিইও) এ নোটিশ পাঠানো হয়েছে।

নোটিশে বলা হয়েছে, গত ঈদে দুজন গ্রাহক দুটি পাঞ্জাবির অর্ডার দেন হোম বাস্কেটকে। দুটি ডেলিভারির একটি গত ৯ ও একটি গত ১০ মে রেডেক্সের কাছে হস্তান্তর করা হয়। তাই নিবন্ধিত ডেলিভারি প্রতিষ্ঠান হিসেবে নিয়ম অনুযায়ী পণ্য হাতে পাওয়ার ২৪ থেকে ৪৮ ঘণ্টার মধ্যে তা গ্রাহককে ডেলিভারি দেয়ার কথা ছিল রেডেক্স এর। কিন্তু সেই নিয়ম ভঙ্গ করে একটি পণ্য ১১ দিন ও অপরটি ১৩ দিন পর যখাক্রমে গত ২০ ও ২৩ মে গ্রাহককে ডেলিভারি দেওয়া হয়।

নোটিশে আরও বলা হয়েছে, ঈদের আগের পণ্য ঈদের পর ডেলিভারি দেয়ায় দুজন গ্রাহক হোম বাস্কেটকে নিয়ে অনলাইনে নেতিবাচক প্রচারণা চালায়। এতে প্রতিষ্ঠানটির ব্যবসায় সুনামহানি হয়েছে। এই সুনামহানির কারণে ব্যবসায় ব্যাপক আর্থিক ক্ষতির মুখে পড়েছে হোম বাস্কেট, যার পুরো দায় ডেলিভারি প্রতিষ্ঠান রেডেক্স এর।

তাই নোটিশ পাওয়ার ১৫ দিনের মধ্যে দুজন গ্রাহকের কাছে রেডক্স তাদের নিজস্ব ওয়েবসাইটে প্রকাশ্যে ক্ষমা চওয়ার দাবি জানানো হয়েছে। একই সময়ের মধ্যে ব্যবসায়িক ক্ষতির দরুণ হোম বাস্কেট এর পক্ষ থেকে রেডেক্স এর কাছে পাঁচ লাখ টাকা ক্ষতিপূরন দাবি করা হয়েছে। অন্যথায় তাদের বিরুদ্ধে বিশ্বাসভঙ্গ, প্রতারণা ও সুনামক্ষুণ্ন করার দায়ে প্রচলিত আইনে ব্যবস্থা নেয়া হবে বলেও নোটিশে উল্লেখ করা হয়েছে।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ