1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১০:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম

না.গঞ্জ সদর থানার সৃষ্ট তৃতীয় বিস্ময়!!! একদিনে মামলার চার্জশিট দাখিল

  • প্রকাশিত হয়েছে : সোমবার, ২৪ মে, ২০২১
  • ২০৮ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট: এবার একদিনের মধ্যে চাঁদাবাজির মামলায় তদন্ত প্রতিবেদন জমা দিল নারায়নগঞ্জ সদর মডেল থানা পুলিশ। এ নিয়ে তৃতীয়বারের মত বিস্ময় সৃষ্টি করলো নারায়নগঞ্জ জেলা পুলিশ। গতকাল ২৩শে মে রবিবার এ তদন্ত প্রতিবেদন জমা দেয় সদর মডেল থানা পুলিশ।

থানা সুত্রে জানা গেছে, আসামী মোঃ জাকির হোসেন একজন পেশাদার চাঁদাবাজি চক্রের সদস্য। সে দীর্ঘদিন যাবৎ ১নং রেইল গেইট এলাকায় চলাচল করা অটো আটকে চালকদের বিভিন্ন ভয় দেখিয়ে তাদের থেকে চাঁদা আদায় করতো। এই সংবাদ পেয়ে র‍্যাব অভিযান চালিয়ে আসামীকে গ্রেফতার করে। আসামী তার সকল দোষ স্বীকার করেছে বলে জানিয়েছে সদর মডেল থানা পুলিশ।

এ বিষয়ে নারায়নগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ শাহজামান বলেন, বিভিন্ন কাজের কারনে আমাদের কোন মামলার তদন্ত প্রতিবেদন জমা দিতে একটু সময় লাগে। কিন্তু আমরা চেষ্টা করছি যত দ্রুত সম্ভব জনগনের কাছে সেবাটা পৌঁছে দেয়ার এবং আসামীকে দ্রুত আইনের আওতায় আনার।জনগণকে দ্রুত সেবা দেয়াই আমাদের মূল লক্ষ্য।

উল্লেক্ষ্য, এর আগে গত ১৮ই মে ২ দিনে ও ৪ দিনের মাথায় একসাথে দুই মামলার তদন্ত প্রতিবেদন জমা দিয়ে এক অনন্য নজির স্থাপন করেছে নারায়নগঞ্জ জেলা পুলিশ।

১ম ঘটনাঃ সিদ্ধিরগঞ্জে ঈদের দিন (১৪ই মে) স্ত্রীকে হত্যা করে পালিয়ে যাওয়া স্বামীর বিরুদ্ধে চারদিনের মাথায়(১৮ই মে) আদালতে অভিযোপত্র দাখিল করেছে মামলার তদন্ত কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক রিপন খন্দকার। ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করায় চার দিনের মাথায় এ চার্জশিট দাখিল করা সম্ভব হয়েছে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা।

২য় ঘটনাঃ ঈদের দুইদিন পর, ১৬ই মে সকালে বিদ্যুতের তার ছিঁড়ে ফতুল্লার মামলার পূর্ণ প্রতিবেদন আদালতে দাখিল করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। ১৮ই মে বিকেলে নারায়নগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহ্মেদ হুমায়ূন কবীরের আদালতে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ূন ওই প্রতিবেদন দাখিল করেন।
( সুত্রঃলাইভ নারায়নগঞ্জ)

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ