1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৩৫ পূর্বাহ্ন

নিজেকে নির্দোষ দাবি ড্রাইভার মালেকের

  • প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ২৩৮ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট: স্বাস্থ্য অধিদফতরের গাড়িচালক আব্দুল মালেক ওরফে মালেক ড্রাইভার অস্ত্র মামলায় নিজেকে নির্দোষ দাবি করে ন্যায় বিচার প্রার্থনা করেছেন।

আজ (বৃহস্পতিবার) এ মামলায় অভিযোগ গঠন শুনানি শেষে সংশ্লিষ্ট আদালতের পাবলিক প্রসিকিউটর অস্ত্র মামলার অভিযোগ পড়ে শোনান। এরপর ড্রাইভার মালেককে জিজ্ঞাসা করা হয় তিনি দোষী না নির্দোষ? তখন মালেক নিজেকে নির্দোষ দাবি করেন। একইসঙ্গে তিনি আদালতে ন্যায় বিচার প্রার্থনা করেন।

ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন। একই সঙ্গে সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ৫ এপ্রিল দিন ধার্য করেন। সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত ১১ জানুয়ারি মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক মেহেদী হাসান চৌধুরী ড্রাইভার মালেককে একমাত্র আসামি করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। গত ২০ সেপ্টেম্বর রাজধানীর তুরাগ থানার কামারপাড়ার ৪২ নম্বর বামনেরটেক হাজী কমপ্লেক্সের তৃতীয় তলার বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলার অভিযোগে বলা হয়, স্বাস্থ্য অধিদপ্তরের ড্রাইভার আব্দুল মালেক ওরফে বাদল ডিজির গাড়ির ড্রাইভার। এছাড়াও বাংলাদেশ সরকারি গাড়িচালক সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি ও স্বাস্থ্য অধিদপ্তরের কর্মচারী সমিতির সভাপতি হিসেবে প্রায় ২০/২৫ বছর দায়িত্ব পালন করে আসছেন। কর্মস্থলে খুবই প্রভাবশালী তিনি, দীর্ঘদিন জাল টাকার ব্যবসাসহ নিজ কর্মস্থলে সাংগঠনিক পদবি কাজে লাগিয়ে বদলি ও নিয়োগ বাণিজ্য করে বিপুল পরিমাণ অর্থের মালিক হন।

মামলার অভিযোগে আরও বলা হয়, গত ২০ সেপ্টেম্বর র‌্যাব-১ আব্দুল মালেকের বাসায় অভিযান চালিয়ে একটি পিস্তল, একটি ম্যাগাজিন পাঁচ রাউন্ড গুলি ও এক লাখ ৫০ হাজার জাল টাকা উদ্ধার করে।

পরবর্তীতে এই ঘটনায় গত ২০ সেপ্টেম্বর রাজধানীর তুরাগে থানায়‌ র‌্যাব-১ পরিদর্শক আলমগীর হোসেন অস্ত্র আইনে মামলা দায়ের করেন।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ