1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
কুড়িগ্রাম জেলা ও দায়রা জজকে যুক্তিতর্কের জাবেদা কপি প্রদানের নির্দেশ উচ্চ আদালতের ডিআইজি প্রিজনস পার্থ গোপাল বণিক কারাগারে ফখরুলসহ ৩৯ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ২১ নভেম্বর বিএনপি নেতা দুলুর বিরুদ্ধে দুর্নীতি মামলা চলবে খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৩১ অক্টোবর ৪৬০ কোটির মালিক কম্পিউটার অপারেটর নুরুল ফের রিমান্ডে ‘ইভ্যালির চেয়ারম্যান-এমডি প্রতারক চক্রের লিডার’ ভুল চিকিৎসায় পুরুষত্বহীনতার অভিযোগ:২৪ ঘন্টার মধ্যে ওসিকে মামলা নেয়ার নির্দেশ দিলেন ম্যাজিষ্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট

পর্নোগ্রাফি ও ব্ল্যাকমেইল : পরিচালক সুজন বড়ুয়া রিমান্ডে

  • প্রকাশিত হয়েছে : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ২৩৫ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ রাজধানীর বাড্ডা এলাকা থেকে সাইবার পর্নোগ্রাফি ও ব্ল্যাকমেইলের অভিযোগে গ্রেফতার চলচ্চিত্র পরিচালক সুজন বড়ুয়ার (৪৩) এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২৮ জুন) তাকে ঢাকা সিএমএম কোর্টে  হাজির করে সাত দিনের রিমান্ড নিতে আবেদন করে পুলিশ। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট  আবু সাঈদ এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে রোববার নাদিয়া ও সুজনকে গ্রেফতারের কথা জানায় ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার অপরাধ তদন্ত বিভাগ।

রোববার রাতে সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ডিভিশনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম বলেন, নাদিয়া প্রিয়াকে একজন প্রযোজকের সঙ্গে পরিচয় করিয়ে দেন সুজন বড়ুয়া। পরে প্রযোজক ও নাদিয়ার মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে। নাদিয়া কৌশলে প্রযোজকের গোপন ভিডিও ধারণ করেন। এরপর থেকে একটি ফেসবুক আইডি থেকে নাদিয়া প্রযোজককে ব্ল্যাকমেইল করা শুরু করেন।

এ ঘটনায় ভাটারা থানায় মামলা হয়। মামলাটি তদন্ত করে সাইবার অপরাধ তদন্ত বিভাগ।

অভিযানের নেতৃত্ব দেয়া সিটি-সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (এসি) ধ্রুব জ্যোতির্ময় গোপ বলেন, তদন্তকালে তথ্যপ্রযুক্তির সহায়তায় রোববার দুপুরে রাজধানীর বাড্ডা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ব্ল্যাকমেইলকৃত আইডি ও অশ্লীল ভিডিওসহ মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা অপরাধের কথা স্বীকার করেন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ