1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১২:০৩ অপরাহ্ন

পর্বতারোহী রেশমাকে গাড়িচাপায় হত্যা: পেছাল অভিযোগ গঠন শুনানি

  • প্রকাশিত হয়েছে : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৬২ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্ট: পর্বতারোহী রেশমা নাহার রত্নাকে গাড়িচাপা দিয়ে হত্যার অভিযোগে শেরেবাংলা নগর থানার দায়ের করা মামলায় মাইক্রোবাস চালক এস এম দারুস সালামের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি পিছিয়েছে। পরবর্তী শুনানির জন্য আগামী ৫ এপ্রিল দিন ধার্য করেছেন আদালত।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) মামলার অভিযোগ গঠন শুনানির জন্য দিন ধার্য ছিল। কিন্তু আসামিপক্ষের আইনজীবী অভিযোগ গঠন শুনানি পেছানোর জন্য সময়ের আবেদন করেন। এরপর ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস সময়ের আবেদন মঞ্জুর করে নতুন এ দিন ধার্য করেন।

গত বছরের ৫ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা শেরে বাংলা নগর থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. মোবারক আলী এ চার্জশিট দাখিল করেন।

চার্জশিটে তদন্ত কর্মকর্তা উল্লেখ করেন, ‘ভিডিওচিত্র পর্যালোচনা করে দেখি ঘটনার সময়ে কালো/ধূসর রংয়ের দুটি মাইক্রোবাস গণভবনের ক্রসিংয়ের দিকে প্রবেশ করে। এসময় ভুক্তভোগী পর্বতারোহী রেশমা নাহার রত্মা বাইসাইকেলে করে রাস্তার বাম থেকে ডান দিকে যাওয়ার জন্য ইউটার্ন নেয়। তখন রাস্তা ফাঁকা পেয়ে বেপরোয়া গতিতে দুটি গাড়ি যাচ্ছিল। একপর্যায়ে রত্নার পেছনে থাকা একটি মাইক্রোবাস ব্রেক করে বাম দিক দিয়ে চলে যায়। তবে এই গাড়ির পেছনে থাকা অপর আরেকটি গাড়ি ওই গাড়ির ডান দিক দিয়ে যাওয়ার সময় রত্নার বাইসাইকেলে ধাক্কা দেয়।’

গত ৭ আগস্ট সকাল ৯টার দিকে শেরেবাংলা নগর থানার চন্দ্রিমা উদ্যান লেক রোড ব্রিজের কাছে পর্বতারোহী রেশমা নাহার রত্নাকে গাড়ি চাপা দেওয়ার ঘটনা ঘটে। খবর পেয়ে রেশমাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যায় পুলিশ। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সূত্র: ঢাকা পোষ্ট

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ