1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
কুড়িগ্রাম জেলা ও দায়রা জজকে যুক্তিতর্কের জাবেদা কপি প্রদানের নির্দেশ উচ্চ আদালতের ডিআইজি প্রিজনস পার্থ গোপাল বণিক কারাগারে ফখরুলসহ ৩৯ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ২১ নভেম্বর বিএনপি নেতা দুলুর বিরুদ্ধে দুর্নীতি মামলা চলবে খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৩১ অক্টোবর ৪৬০ কোটির মালিক কম্পিউটার অপারেটর নুরুল ফের রিমান্ডে ‘ইভ্যালির চেয়ারম্যান-এমডি প্রতারক চক্রের লিডার’ ভুল চিকিৎসায় পুরুষত্বহীনতার অভিযোগ:২৪ ঘন্টার মধ্যে ওসিকে মামলা নেয়ার নির্দেশ দিলেন ম্যাজিষ্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট

প্রতারণার মামলায় সাবেক প্রতিমন্ত্রীর চাচাত ভাই গ্রেফতার

  • প্রকাশিত হয়েছে : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ১৩৬ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের চাচাত ভাই আতিকুল ইসলাম বিপুলকে (৪৫) প্রতারণা মামলায় গ্রেফতার করেছে ক্রাইম ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি)। সোমবার (৫ জুলাই) রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও ভুক্তভোগী সূত্র জানায়, জেলার মদন উপজেলার বাড়িবাদেরা গ্রামের আতিকুল ইসলাম বিপুল সরকারি অনুমোদন ছাড়াই তেরী বাজার ও পূর্বধলায় এসটিসি ব্যাংক নামে একটি আর্থিক প্রতিষ্ঠান খুলে অধিক মুনাফার লোভ দেখিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নেন। তিনি ওই ব্যাংকের মহাপরিচালক। এক পর্যায়ে ব্যাংকের শাখা বন্ধ করে তিনিও তার লোকজন গাঢাকা দেন। এ ব্যাপারে ভুক্তভোগীরা গত বছর নেত্রকোনা মডেল থানায় প্রতারণার অভিযোগে মামলা করেন। ওই মামলায় ঢাকা থেকে বিপুলকে গ্রেফতার করে সিআইডি।

নেত্রকোনা সিআইডির উপপরিদর্শক (এসআই) মো. এমদাদুল বাশার বলেন, সরকারি কোনো অনুমোদন না নিয়েই ব্যাংক খুলে সাধারণ মানুষের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেন বিপুল। এ ব্যাপারে প্রতারিত ব্যক্তিরা মামলা করলে তিনি আত্মগোপনে চলে যান। ওই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ