1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
কুড়িগ্রাম জেলা ও দায়রা জজকে যুক্তিতর্কের জাবেদা কপি প্রদানের নির্দেশ উচ্চ আদালতের ডিআইজি প্রিজনস পার্থ গোপাল বণিক কারাগারে ফখরুলসহ ৩৯ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ২১ নভেম্বর বিএনপি নেতা দুলুর বিরুদ্ধে দুর্নীতি মামলা চলবে খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৩১ অক্টোবর ৪৬০ কোটির মালিক কম্পিউটার অপারেটর নুরুল ফের রিমান্ডে ‘ইভ্যালির চেয়ারম্যান-এমডি প্রতারক চক্রের লিডার’ ভুল চিকিৎসায় পুরুষত্বহীনতার অভিযোগ:২৪ ঘন্টার মধ্যে ওসিকে মামলা নেয়ার নির্দেশ দিলেন ম্যাজিষ্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট

বাবুল আক্তারকে ফেনী কারাগারে স্থানান্তর

  • প্রকাশিত হয়েছে : শনিবার, ২৯ মে, ২০২১
  • ১৯৮ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলায় চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে থাকা সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারকে ফেনী কারাগারে পাঠানো হয়েছে।

আজ শনিবার (২৯ মে) সকালে তাকে স্থানান্তর করা হয়।

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে জেলার দেওয়ান মো. তারিকুল ইসলাম বিষয়টি  নিশ্চিত করে বলেন, ‘বাবুল আক্তারকে ফেনী কারাগারে স্থানান্তর করা হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশেই তাকে স্থানান্তর করা হয়।’

এর আগে গত ১১ মে স্ত্রী হত্যায় নিজের দায়ের করা মামলায় বাদী হিসেবে বাবুল আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কার্যালয়ে ডেকে পাঠান মামলার তদন্ত কর্মকর্তা। পরে হত্যাকাণ্ডে তারই সম্পৃক্ততা পায় পিবিআই।

এরপর তাকে পুলিশ হেফাজতে নিয়ে ১২ মে আগের মামলার চূড়ান্ত প্রতিবেদন জমা দেয়া হয়। একই দিন বাবুল আক্তারসহ আটজনের বিরুদ্ধে নতুন আরেকটি হত্যা মামলা দায়ের করেন মিতুর বাবা ও সাবেক পুলিশ পরিদর্শক মোশাররফ হোসেন। সেই থেকে বাবুল আক্তার চট্টগ্রাম কারাগারে অবস্থান করছিলেন।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ