1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:২০ পূর্বাহ্ন

ম্যাজিক মাশরুমসহ গ্রেফতার ২ জন রিমান্ডে

  • প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ২০৩ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ নিষিদ্ধ মাদক ‘ম্যাজিক মাশরুম’ ও বিদেশি মদসহ গ্রেফতার ২ জনের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন, তাইফুর রশিদ জাহিন ও নাগিব হাসান অর্নব।

বৃহস্পতিবার (৮ জুলাই) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমান শুনানি শেষে এ আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট শাখার সাধারণ নিবন্ধন শাখা থেকে এ তথ্য জানা গেছে।

 

সূত্র জানায়, ‘হাতিরঝিল থানার মামলায় তদন্ত কর্মকর্তা শুভ্রত্ব দেবনাথ সুষ্ঠু তদন্তের প্রয়োজনে প্রত্যেককে তিন দিনের রিমান্ড আবেদন করে আদালতে হাজির করেন। এ সময় আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিলের আবেদন করলে রাষ্ট্রপক্ষ এর বিরোধিতা করে। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক আসামিদের একদিনের রিমান্ড মঞ্জুর করেন।’

এর আগে বুধবার (৭ জুলাই) রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে নিষিদ্ধ মাদক ‘ম্যাজিক মাশরুম’ ও বিদেশি মদসহ তাইফুর রশিদ জাহিন ও নাগিব হাসান অর্নবকে আটক করে র‍্যাব-১০। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় মাদক ম্যাজিক মাশরুমের ৫টি বার। প্রত্যেক বারে রয়েছে ২৪টা করে স্লাইড। প্রতিটি বারে ম্যাজিক মাশরুমের পরিমাণ ২৫০০ মিলিগ্রাম।

র‌্যাব বলছে, পাউডার, ক্যাপসুল হিসেবেও পাওয়া যায় এ মাদক। এটি ব্যবহারের পর সেবনকারীর নিজের ওপর নিয়ন্ত্রণ থাকে না। এটি সেবনের পর ছাদ থেকে লাফিয়েও পড়তে পারেন কেউ। উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাওয়া যুবকদের মধ্যে কয়েকজন দেশে এ মাদক নিয়ে আসছেন।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ