1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৬:০৭ পূর্বাহ্ন

রাজধানীতে কেয়ারটেকার হত্যায় দুই আসামির দোষ স্বীকার করে জবানবন্দি

  • প্রকাশিত হয়েছে : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ২২১ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ রাজধানীর উত্তরার ৩ নম্বর সেক্টরে কেয়ারটেকার সুবল চন্দ্র পালকে হত্যা মামলার দুই আসামি দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াছির আহসান চৌধুরীর আদালত তাদের জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাদের কারাগারে পাঠানো হয়।

বুধবার (১৪ জুলাই) আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন শাখা থেকে এ তথ্য জানা গেছে । আসামি দুজন হলেন- মাসুদ রানা ও তার বন্ধু মিজানুর রহমান।

সূত্র জানায়, গত ১৩ জুলাই উত্তরা পশ্চিম থানার মামলায় পুলিশ পরিদর্শক মোহাম্মদ ইয়াসীন গাজী আসামি মাসুদ রানা ও তার বন্ধু মিজানুর রহমানকে আদালতে হাজির করেন। একই সঙ্গে তারা স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ডের আবেদন করেন।

মামলা অভিযোগ থেকে জানা যায়, উত্তরা পশ্চিম থানার ৩ নম্বর সেক্টরের একটি বাড়িতে সুবল চন্দ্র পাল কেয়ারটেকার হিসেবে চাকরি করত। প্রতিদিনের ন্যায় ১০ জুলাই রাত ১১টার দিকে বাড়ির মূল প্রবেশ গেট বন্ধ করে নিচতলায় নিজের শোয়ার কক্ষে ঘুমিয়ে পড়েন।

১১ জুলাই ভোর সাড়ে ৪টায় বাড়ির মালিক হাসান ইমাম খান ফেরদৌস ফজরের নামাজের জন্য মসজিদে যান। নামাজ আদায় শেষে সোয়া ৫টার দিকে বাড়িতে এসে সুবল চন্দ্রকে ডাকাডাকি করেন তিনি। কোনো সাড়া না পেয়ে রুমে গিয়ে সুবল চন্দ্রের দড়ি দিয়ে হাত-পা বাঁধা অবস্থায় মৃতদেহ পড়ে থাকতে দেখেন।

পরে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় গত ১১ জুলাই সুবল চন্দ্র পালের ছোট ভাই স্বপন চন্দ্র পাল অজ্ঞাতনামাদের আসামি করে উত্তরা পশ্চিম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ