1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৮:০৫ অপরাহ্ন

সাভারে স্কুলছাত্রী নীলা হত্যা : মিজানসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট

  • প্রকাশিত হয়েছে : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ১৪৬ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ সাভারে স্কুলছাত্রী নীলা রায় হত্যা মামলায় মিজানুর রহমান চৌধুরীসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেছে পুলিশ। অপর দুই আসামি হলেন- সেলিম পাহলান ও সাকিব হোসেন। তারা দুজনেই মিজানের সহযোগী।

এ মামলায় মিজানুর রহমানের বাবা আব্দুর রহমান এবং মা নাজমুন্নাহার সিদ্দিকার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের অব্যাহতির আবেদন করেছেন মামলার তদন্ত কর্মকর্তা সাভার থানার পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) নির্মল কুমার দাস।

সোমবার (১৪ জুন) আদালতের সাভার থানার সাধারণ নিবন্ধন শাখা থেকে এ তথ্য জানা গেছে। সূত্র জানায়, ‘গত ২৮ এপ্রিল ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সংশ্লিষ্ট শাখায় এ চার্জশিট দাখিল করা হয়েছে।’

গত বছরের ২০ সেপ্টেম্বর কিশোরী নীলা রায়কে ভাইয়ের কাছ থেকে ছিনিয়ে নিয়ে যায় মিজানুর। নীলার পরিবারের অভিযোগ, দীর্ঘ দিন ধরে নীলাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল একই এলাকার বাসিন্দা মিজানুর রহমান মিজান। নীলা তার প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করার কারণেই তিনি হত্যা করেছেন নীলাকে।

ওই ঘটনায় নীলার বাবা নারায়ণ রায় গত বছরের ২১ সেপ্টেম্বর রাতে মিজান, তার বাবা আব্দুর রহমান ও মা নাজমুন্নাহার সিদ্দিকাসহ অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করে সাভার থানায় মামলাটি দায়ের করেন।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ