1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
পাঠ্যবইয়ে ভুল : এনসিটিবির চেয়ারম্যানকে হাইকোর্টে তলব মুনিয়াকে ধর্ষণের পর হত্যা: রিপনের হাইকোর্টে আগাম জামিন সরকারি কর্মচারীদের গ্রেফতারে পূর্বানুমতি কেন অবৈধ নয় সাবেক প্রতিমন্ত্রী আবদুল মান্নান দম্পতির বিচার শুরু বৃদ্ধা আছিয়াকে হাজির করতে এবার পুলিশকে নির্দেশ দিলেন হাইকোর্ট সিজিএম মোঃ শওকত আলীর সুস্থতা কামনায় ভার্চুয়াল দোয়া মাহফিল ই-কমার্স গ্রাহকদের স্বার্থরক্ষায় ৩৩ ভুক্তভোগীর রিট আসামির শরীরে ক্ষতচিহ্ন; স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন আদালত মিথ্যা তথ্য দিয়ে মামলায় প্রতিদ্বন্দ্বিতা করায় বিবাদীকে বিশ হাজার টাকা জরিমানা আন্তর্জাতিক শান্তি দিবস পালন করলো সিএমসি

সামাজিক মাধ‌্যমে হুমকি-কটূক্তি, যুবক রিমান্ডে

  • প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ১৬৯ বার পঠিত হয়েছে

সামাজিক যোগাযোগ মাধ্যমে সরকারের নীতিনির্ধারক ও উচ্চপদস্থ ব্যক্তিদের নামে হুমকি, কটূক্তি এবং মানহানিকর বার্তা দেওয়ার অভিযোগে গ্রেপ্তার যুবক সবুজ খন্দকারের (২৮) তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২৮ এপ্রিল) ডিবি পুলিশ সবুজকে আদালতে হাজির করে রমনা থানায় দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় দশ দিনের রিমান্ড আবেদন করে।

ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভুইয়া শুনানি শেষে তিন দিনের রিমান্ডের আদেশ দেন।

এরআগে রোববার (২৬ এপ্রিল) রাজধানীর মগবাজার এলাকা থেকে সবুজকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করেছে পুলিশ।

জানা যায়, সবুজ খন্দকার ফেসবুক ম্যাসেঞ্জারে সরকারের নীতিনির্ধারক, উচ্চপদস্থ ও গণ্যমান্য ব্যক্তিদের নামে হুমকি, কটূক্তি এবং মানহানিকর অশ্লীল বার্তা দিয়ে আসছিলেন।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ