1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২:২০ অপরাহ্ন

স্কুলছাত্রী গণধর্ষণ : ৩ ধর্ষকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

  • প্রকাশিত হয়েছে : শনিবার, ৬ জুন, ২০২০
  • ২৮০ বার পঠিত হয়েছে

ল লাইফ প্রতিবেদক : নারায়ণগঞ্জ বন্দরে স্কুলছাত্রীকে মোবাইল ফোনে ডেকে এনে গণধর্ষনের ঘটনায় গ্রেফতার ৩ ‘ধর্ষক’ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। পরে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

শনিবার নারায়নগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. কাউছার আলম তিন আসামি মোমিন, রনি হাসান ও আমিনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন।

প্রসঙ্গত, বুধবার (৩ জুন) সন্ধ্যার পরে নাসিক ২৩ নং ওয়ার্ড স্বল্পের চর এলাকায় কাউন্সিলর দুলাল প্রধানের ফাঁকা বাড়ীতে স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়।

ঘটনার বিবরণীতে জানা যায়, স্থানীয় মনির মিয়ার ছেলে মোমিনের সঙ্গে ভোক্তভোগীর আগে থেকে প্রেমের সম্পর্ক ছিলো। ঘটনার দিন সন্ধ্যায় প্রেমিক মোমিন মোবাইল ফোনে প্রেমিকাকে বন্দর খেয়াঘাটে আসতে বলে।খেয়াঘাটে আসলে তরুণীকে মোমিন ও তার বন্ধু রনি হাসান, আমিনসহ আরো ২ জন মিলে স্বল্পের চর এলাকায় জামেয়া গাউছিয়া তৈয়বিয়া মাদরাসার পাশে স্থানীয় কাউন্সিলরের ফাঁকা বাড়ীতে নিয়ে যায়।।

একপর্যায়ে তরুণীকে জোরপূর্বক প্রেমিক মোমিন ও তার ৪ বন্ধু মিলে পালাক্রমে ধর্ষণ করে। মেয়েটির চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে ধর্ষকরা পালিয়ে যায়।

পরবর্তীতে ভোক্তভোগী বাদী হয়ে মামলা দায়ের করেন।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ