1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৭:০০ পূর্বাহ্ন

হেফাজত নেতা আফেন্দি কারাগারে

  • প্রকাশিত হয়েছে : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১৩১ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃপল্টন থানার নাশকতার মামলায় রিমান্ড শেষে হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় সহকারী মহাসচিব মঞ্জুরুল ইসলাম আফেন্দির কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

রোববার (৪ জুলাই) পাঁচ দিনের রিমান্ড শোষে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রক্ষিতে ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াসির আহসান চৌধুরী তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত ২৭ জুন মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আনোয়ার হোসেন খান মঞ্জুরুল ইসলাম আফেন্দীকে গ্রেফতার দেখানোসহ ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন। এরপর গত ২৮ জুন আদালত পল্টন থানার মামলায় গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করেন। এরপর শুনানি শেষে আদালত তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করে।

উল্লেখ্য, ২০১৩ সালের ৫ মে ঢাকা অবরোধ করেন হেফাজতে ইসলামের নেতাকর্মীরা। ওই অবরোধ কর্মসূচির নামে লাঠিসোটা, ধারালো অস্ত্র ও আগ্নেয়াস্ত্র নিয়ে রাজধানীর মতিঝিল, পল্টন ও আরামবাগসহ আশপাশের এলাকায় যানবাহন ও সরকারি-বেসরকারি স্থাপনায় ব্যাপক ভাঙচুর ও অগ্নিসংযোগ করেন তারা। এ ঘটনায় পল্টন ও মতিঝিল থানায় হেফাজত নেতাদের বিরুদ্ধে একাধিক মামলা করা হয়।

এম/এ/হ

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ