1. [email protected] : dalim :
  2. [email protected] : dalim1 :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
কুড়িগ্রাম জেলা ও দায়রা জজকে যুক্তিতর্কের জাবেদা কপি প্রদানের নির্দেশ উচ্চ আদালতের ডিআইজি প্রিজনস পার্থ গোপাল বণিক কারাগারে ফখরুলসহ ৩৯ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ২১ নভেম্বর বিএনপি নেতা দুলুর বিরুদ্ধে দুর্নীতি মামলা চলবে খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৩১ অক্টোবর ৪৬০ কোটির মালিক কম্পিউটার অপারেটর নুরুল ফের রিমান্ডে ‘ইভ্যালির চেয়ারম্যান-এমডি প্রতারক চক্রের লিডার’ ভুল চিকিৎসায় পুরুষত্বহীনতার অভিযোগ:২৪ ঘন্টার মধ্যে ওসিকে মামলা নেয়ার নির্দেশ দিলেন ম্যাজিষ্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট ফেনীর দাদনার খাল দখল ও দুষণের অভিযোগ:স্বপ্রণোদিত হয়ে তদন্তের নির্দেশ দিলেন স্পেশাল ম্যাজিস্ট্রেট

৩ দিনের রিমান্ডে আনসার আল ইসলামের সোহেল

  • প্রকাশিত হয়েছে : সোমবার, ৭ জুন, ২০২১
  • ১২১ বার পঠিত হয়েছে

ল লাইফ রিপোর্টঃ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের সদস্য সন্দেহে গ্রেপ্তার সোহেল ওরফে শফিউল্লাহ নামে এক আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (৭ জুন) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসী রিমান্ডের এ আদেশ দেন।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের বিশেষায়িত এন্টি টেররিজম ইউনিটের এসআই (নিরস্ত্র) টিটু চন্দ্র ঘোষ আসামিকে আদালতে হাজির করে বাড্ডা থানায় দায়ের করা সন্ত্রাসবিরোধী আইনের মামলায় সাত দিনের রিমান্ড আবেদন করেন। আসামিপক্ষে আইনজীবী আব্দুল বাছেত রাখী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ডের আদেশ দেন।

রোববার (৬ জুন) সন্ধ্যায় ঢাকার দক্ষিণ বাড্ডা এলাকার আলাতুন্নেসা স্কুল রোডের একটি দোকান থেকে সোহেলকে গ্রেফতার করে এন্টি টেররিজম ইউনিট। এ সময় তার কাছ থেকে চারটি মোবাইল ফোন, বেশ কিছু উগ্রবাদী মতাদর্শের বই ও চারটি হাতে লেখা ডায়েরি জব্দ করা হয়েছে।

এ ঘটনায় এন্টি টেররিজম ইউনিটের পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) আল আমিন বাড্ডা থানায় সন্ত্রাসবিরোধী আইনে এ মামলা দায়ের করেন।

অনুগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ সম্পর্কীত আরো সংবাদ